মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘ ১৭ বছর পর নুরনগর ইউনিয়নে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

দীর্ঘ ১৭ বছর পর নুরনগর ইউনিয়নে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন
মোঃ মাসুদ হাসানঃ
নুরনগর নতুন মাছের সেটে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ অনুষ্ঠান শুরু হয় শুক্রবার বিকাল ৩টা থেকে। নুরনগর ইউনিয়ন শাখার উদ্যোগে এ কর্মী সমাবেশের আয়োজন করা হয়। নুরনগর ইউনিয়ন জামায়াতের আমির ডা: রুহুল আমিন সাহেবের সভাপতিত্বে সহকারি সেক্রেটারি আশরাফুল আলম পরিচালনা করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী শ্যামনগর উপজেলার আমীর মাওলানা আব্দুর রহমান, নায়েবে আমির সহকারী অধ্যাপক এস এম ফজলুল হক, সেক্রেটারি মাওলানা গোলাম মোস্তফা। অফিস সেক্রেটারি মাওলানা মহাসিন আলম,সূরা ও কর্ম পরিষদ সদস্য মাওলানা আব্দুল মজিদ, যুব জামাতের শ্যামনগর উপজেলার সভাপতি সাঈদী হাসান বুলবুল।
এছাড়া আরো উপস্থিত ছিলেন
নুরনগর ইউনিয়ন নায়েবে আমির মজিবুর রহমান, সেক্রেটারি লিয়াকত হোসেন বাবু, বাইতুল মাল সম্পাদক আবুল হোসেন, উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি গাজী নজরুল ইসলাম, সেক্রেটারি নুর আলম, যুব জামায়াতের সভাপতি মোঃ শরিফুল ইসলাম, সেক্রেটারি রাজু আহমেদ,মাহবুব রহমান সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক রাশিদুল ইসলাম,
শ্যামনগর উপজেলা পশ্চিম শাখার ছাত্রশিবিরের সভাপতি আব্দুস সামাদ, ক্রীড়া ও স্কুল মাদ্রাসা কলেজ বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা। নুরনগর ইউনিয়ন শাখা ছাত্র শিবিরের সভাপতি হক সাহেব সহ সকল পর্যায়ের নেতা কর্মী।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান কালে নায়েবে আমীর মোঃ আঃ রহমান সাহেব বলেন- ধর্ম, বর্ণ, জাতি নির্বিশেষে একতা বদ্ধ হয়ে একযোগে দেশকে এগিয়ে নিয়ে যেতে। তিনি আরও বলেন হিন্দুরা ও অন্যান্য ধর্মের অনুসারীরা সংখ্যালঘু নয়। বরং সকলের এ দেশের প্রতি সম অধিকার।  সৈরাচারী হাসিনা সরকারের আমলে সংঘটিত গুম, খুন, ধর্ষণ, ও আয়না ঘরের মত বর্বরোচিত দৃশ্য যাতে দ্বিতীয়বার আর না হতে পারে। তিনি আরও বলেন জামায়াত শিবীর এর সকল কর্মীকে সততা ও নিষ্ঠার সাথে থেকে দলকে এগিয়ে নিয়ে যেতে। সকলে ঐক্যবদ্ধ ভাবে অন্যায়কে প্রতিহত করতে। অন্যায় ভাবে কারও উপর নিপিড়ন অত্যাচার না করার আহবান জানান।
0 Comments